১৭ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু
টি-২০ কে বিদায় জানালেন তামিম ইকবাল

টি-২০ কে বিদায় জানালেন তামিম ইকবাল

আজকের ক্রাইম ডেক্স
আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটকে বিদায় জানালেন টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

বাংলাদেশ সময় রোববার রাতে উইন্ডিজকে ওয়ানডেতে হোয়াইটওয়াশ করার পর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এ সিদ্ধান্তের কথা জানান দেশসেরা এ ব্যাটার।

ফেসবুকে তামিম লেখেন, ‘আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আজকে থেকে আমাকে অবসরপ্রাপ্ত হিসেবে বিবেচনা করুন। ধন্যবাদ সবাইকে।’

২০২০ সালের পর আন্তর্জাতিক টি-২০ তে মাঠে নামা হয়নি দেশসেরা এ ওপেনারের। এরপর অনেক বারই টি-২০ সিরিজ থেকে প্রত্যাহার করে নিয়েছিলেন নিজের নাম। ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকায় সবশেষ টি-২০ বিশ্বকাপে খেলবেন না বলেই সিদ্ধান্ত নেন তামিম।

২০২২ এর জানুয়ারিতে বিপিএল চলাকালীন সংবাদমাধ্যমে জানান, ছয় মাসের জন্য আন্তর্জাতিক টি-২০ থেকে দূরে থাকছে চান তামিম। যদিও এর মাঝে বেশ কয়েকবার কানাঘুঁষা চলেছে এবং তামিমও মাসখানেক আগে জানিয়েছেন তার সিদ্ধান্তের ব্যাপারে বোর্ড ভালো ভাবেই অবগত। এই বিষয়ে কথা বাড়াতে রাজি নন আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের জার্সিতে সর্বোচ্চ রান সংগ্রাহক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019